Thursday, September 27, 2018

আমি সব সময় সবার উপকার করার চেষ্টা করি ।আমি নিজেকে নিয়ে অনেক স্বপ্ন দেখি ।আমি যেন আমার পরিবারের জন্য কিছু করতে পারি ।আর আমি সে লখ্যে চলিতেছি ।অামি কাউকে কোন দিন কষ্ট দিবো না ।কারণ কষ্টের কী জালা আমি তা বুঝি ।আমি একজন সাধারণ পরিবারের ছেলে..............!

নিজেকে অস্বাভাবিক ভাবতে অনেক
স্বাভাবিক পাবলিক এর জন্ম হয়েছে
শুধু মেনে নেয়ার জন্য,
আমার জন্ম হয়েছে ভাঙচুর এর জন্য |
অশুভ শক্তির জন্য আমি
ভয়ানক একটা পেইনকিলার |
আমি মনুষ্যত্ব কে সাধুবাদ করি,
তবে কোন পুরহিত এর মত না |
আমি গম্ভির ভাব ধরতে পারি না |
তাই প্রানবন্ত থাকার চেষ্টা করি |
কিন্তু মানুষ রুপি জানোয়ার দেখলে হিংস্র
শিকারি হয়ে যেতে ইচ্ছা হয় |
আমি নিজের মন মত কথা বলতে ভালোবাসি
আমি নারীবাদী তবে নারী কে বিশ্বাস করি না,
একমাত্র আমার মা কে ছাড়া |
আমি ভালবাসতে পারি আবার নিপুন
ভাবে ঘৃনা করতেও পারি!
আমার কাছে সবচেয়ে বড় হচ্ছে-
আমার বাবা-মায়ের মানসম্মান!
এটার জন্য আমি আমার সব ইচ্ছা ও খুশিকে
মেরে দিতে পারি কোনো কিছু না ভেবেই!!
কেউ কেউ বলে আমি অনেক রাগী!
কেউ বলে আমি নাকি খুব বোকা!
কেউ বলে আমি নাকি সবার থেকে আলাদা!
আমি জানিনা আমি ঠিক কেমন!
তবে আমি এটা মানি যে --
আমি পৃথিবীর সব ছেলেদের মধ্যে সবচেয়ে খারাপ!
আর দশজনের মতো করে আমি ভাবিনা!
আমি কি করবো তা আমি ঠিক করি!
কারো Advice নেওয়ার প্রয়োজনবোধ করিনা!
যাদের ভালোবাসি তাদের জন্য আমার জীবনটাও
দিয়ে দিতে পারি!
নারী জাতিদের যথেষ্ট Respect দিয়ে চলি!
কারণ,,, নারীরা হচ্ছে মায়ের জাত!
আর যারা মায়ের জাতকে সম্মান করতে জানেনা,
তারা পশুর চেয়েও নিকৃষ্ট!
বন্ধুদের সাথে ফালতু আড্ডা-দেওয়া,, ঘুরাঘুরি করা
একদম পছন্দ করিনা! আমি কেবল তাদের সাথেই
বন্ধুত্ব করি, যারা আমার মতোই সাধারণ ভাবে চলে!
আমার দুইটি best friends! ----
জাহিদ.ও সোহান
এ আমার মতোই সাধারণ,
আর আমি আমার best friend কে খুব ভালোবাসি!
বাস্তব জীবন খুবই কঠিন,
এটা আমার থেকে ভালো আর কেউ জানেনা!
আমার আপনজনদের Happy রাখার জন্য
নিজের সুখকে কুরবান করে দিতে একটুও
পিছপা হবোনা ইনশাআল্লাহ!!!.
....
...
.


.......

.....

...,

....


..


.









..


..





নিজেকে ভালো মানুষ হিসেবে কখনো দাবি করি না।কিন্তু আমি খারাপ ও নই। করো উপকার করতে না পারলেও, কাউরো ক্ষতি করার মনোভাব আমার নেই। খুব সহজেই মানুষকে বিশ্বাস করে আপন করে নেই। আর এ জন্যই সহজেই কষ্ট পাই।http://www.jositrust.com/new/?ref=mrzboss
ভাল লাগে |

No comments:

Post a Comment

downlored

do x=msgbox("OI TUI AMAR COMPUTER ON KORLI KENO ? , TUI EKTA CHOR", 0+48, "Urgent Warning!") x=msgbox("AMI TUKE ...